এ সরকারের পতন এখন সময়ের দাবি: দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশে বিদ্যুৎ নাই, সার নাই, গ্যাস নাই। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম প্রতিনিয়ত বাড়ছে। সাধারণ মানুষ এখন হাঁপিয়ে পড়ছে। সরকার দেশ চালাতে ব্যর্থ। এ সরকারের পতন এখন সময়ের দাবি।

আজ বুধবার (২৫ জানুয়ারি) বিকালে ময়মনসিংহে নতুন বাজার বিএনপির দলীয় কার্যালয় সংলগ্ন কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু আরো বলেন, ১০ দফা মূলত হচ্ছে ঐক্যবদ্ধ থেকে দাবি আদায় করা। সেই দাবি আদায়ের আন্দোলনে ডাক দেয়া মাত্রই সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীন ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। আর সেই দাবি পূরণ না হওয়া পর্যন্ত রাজপথ থেকে বিএনপি সরবে না। বিএনপির আন্দোলন জনমানুষের আন্দোলন।

তিনি আরো বলেন, পুলিশ বিএনপি নেতাকর্মীদের হামলা মামলা দিয়ে হয়রানীর পাশাপাশি পুলিশ তেল, ডাল এবং ভাত চুরি করা শুরু করেছে। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশ তা করে দেখিয়েছে।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, দক্ষিণ জেলার আহবায়ক ডা মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, মহানগরের আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক ওয়াহাব আকন্দ, উত্তর জেলার আহবায়ক এনায়েত উল্লাহ কালাম, যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলার যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আল ফাত্তাহ খান, ডা. মোফাখারুল ইসলাম রানা প্রমুখ। এদিকে নেতৃবৃন্দের সামনেই সমাবেশের শুরুতে দুই দল কর্মীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে নেতাদের হস্তক্ষেপে তা নিয়ন্ত্রণ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //