সাবেক এমপি, ব্যবসায়ী, সাংস্কৃতিক ব্যক্তিরা যোগ দিলেন বিএনএমে

সাবেক সংসদ সদস্য, রাজনীতিক, ব্যবসায়ী ও সংস্কৃতি অঙ্গনের বেশ কয়েকজন ব্যক্তি বাংলাদেশ ন্যাশনালিস্ট মুভমেন্টে (বিএনএম) যোগ দিয়েছেন।

তাদের মধ্যে আছেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের দুবারের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য এসএম শাফি মাহমুদ, কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনি, চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্ণধার মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমুখ।

আজ সোমবার (২৭ নভেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে বিএনএম।

এদিন বেলা ৩টায় রাজধানীর গুলশানে দলের কার্যালয়ে নতুন যোগদান করা নেতাকর্মীদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর এবং মহাসচিব ও মুখপাত্র ড. মো. শাহ্জাহান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ছাড়াও তরুণ উদ্যোক্তা, বাংলাদেশ-জাপান চেম্বারের সদস্য, অন্যান্য কয়েকটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিক ও বিভিন্ন দল থেকে আগত বেশ কিছু রাজনৈতিক নেতাকর্মী বিএনএমে যোগ দিয়েছেন।

বর্তমান নির্বাচন কমিশন (ইসি) দায়িত্ব নেওয়ার পর যে দুটি দলকে নিবন্ধন দেওয়া হয়, বিএনএম তার অন্যতম। ২০ নভেম্বর ঢাকায় জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে দলটি তার নতুন কমিটি ঘোষণা করে। তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও অংশগ্রহণ করছে। 

এ পর্যন্ত ৪৬৬টি মনোনয়নপত্র বিক্রি করেছে বিএনএম। সোমবার ছিল দলের সংসদীয় বোর্ডে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারের শেষ দিন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //