দুই-তৃতীয়াংশ গরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসছি: মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। আগামী ২ মে চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে। বিভিন্ন সংস্থার ভোটফেরত জরিপে মমতার দল তৃণমূল কংগ্রেসই এগিয়ে রয়েছে। আনন্দবাজার পত্রিকা জানায়, শুক্রবার (৩০ এপ্রিল) এক ভার্চুয়াল বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, তার দল দুই-তৃতীয়াংশ গরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসছে।

তবে নেতাকর্মীদের আত্মতুষ্টিতে ভোগতে বারণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, গণনাকেন্দ্র ছাড়লে চলবে না। মিডিয়ার সঙ্গে বিজেপির বোঝাপড়া হয়ে গেছে। প্রথমদিক থেকেই দেখাবে, ওরা এগিয়ে যাচ্ছে। কিন্তু ঘাবড়ালে চলবে না। হতাশায় গণনাকেন্দ্রে ছেড়ে আসা ঠিক হবে না। শেষ পর্যন্ত আমরাই জিতব। বিজেপি অনেক রকম বদমাইশি করতে পারে। ওদের পাতা ফাঁদে পা দেয়া চলবে না। আমাদের জয় নিয়ে কোনো প্রশ্ন নেই। বিভ্রান্তিমূলক প্রচারে যেন কেউ কান না দেন।

নেতাকর্মীদের উদ্দেশে মমতা বলেন, প্রার্থীরা যেন খাতা-কলম নিয়ে ভোরে গণনাকেন্দ্রে পৌঁছে যান। তারা যেন শেষ পর্যন্ত চেয়ার ছেড়ে না ওঠেন। তৃণমূলের নিশ্চিত জয় হবে, এমন আসনগুলোতে বিজেপি গোলমাল বাঁধানোর চেষ্টা করবে। তাই প্রার্থীরা যেন সতর্ক থাকেন। কোনো সমস্যা দেখলে সঙ্গে সঙ্গে যেন দলীয় নেতৃত্বকে জানানো হয়।

প্রার্থীরা যেন কোনো প্রলোভনে পা না দেন, সে বিষয়ে সতর্ক করে মমতা বলেন, তারা যেন কারও কাছ থেকে সিগারেট বা পানি না খান। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh