বিজেপির তারকা প্রার্থীদের ভরাডুবি

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এক ঝাঁক তারকাকে মনোনয়ন দিয়েছিল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। এসব তারকায় ভর করে বাংলায় গেরুয়া পতাকা উড়াতে চেয়েছিলেন মোদি-অমিতরা। কিন্তু নির্বাচনে তারকাদের ভরাডুবিতে বিজেপির সেই স্বপ্ন ভেঙে গেছে। 

লকেট চট্টোপাধ্যায়: চুঁচুড়ায় বিধানসভার ভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থী অজিত মজুমদারের সঙ্গে হেরে গেছেন লকেট চট্টোপাধ্যায়। ভোটের ফলাফলে দেখা গেছে, ৫৭ হাজার ৮৯১ ভোট। অন্যদিকে লকেট চট্টোপাধ্যায় পেয়েছেন ৫৪ হাজার ৮২৯ ভোট। লকেট তার রাজনৈতিক জীবনের শুরুর দিকে তৃণমূলে ছিলেন। পরে বিজেপিতে যোগ দেন।

পায়েল সরকার: বেহালা পূর্বতে তৃণমূলের প্রার্থী রত্না চ্যাটার্জির কাছে হেরেছেন বিজেপির প্রার্থী টালিউড অভিনেত্রী পায়েল সরকার। রবিবার ভোটের ফলাফলে দেখা গেছে, তৃণমূলের প্রার্থী ১৩ হাজার ৯৭৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পায়েল পেয়েছেন ১২ হাজার ৬৪০ ভোট।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়: শ্রাবন্তী নির্বাচনে লজ্জাজনকভাবে হেরে গেছেন। রবিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত তৃণমূল কংগ্রেস প্রার্থীর চেয়ে ১৫ হাজারেরও বেশি ব্যবধানে পিছিয়ে পড়েছেন বিজেপির এ অভিনেত্রী। অথচ নির্বাচনী প্রচারণায় শ্রাবন্তী প্রকাশ্যে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানাভাবে কটাক্ষ করেছিলেন।

রুদ্রনীল ঘোষ: ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে এবার বিজেপির প্রার্থী হয়ে বেশ আলোচনায় ছিলেন। তবে তৃণমূলের শক্তিশালী প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে হেরেছেন বিজেপির এই তারকা প্রার্থী। ফল গণনার শুরু থেকেই পিছিয়ে ছিলেন রুদ্রনীল। বিজেপিতে যোগ দিয়ে সতীর্থদের সমালোচনার মুখে পড়েন এই অভিনেতা। এর আগে তিনি তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন।

তৃণমূলের তারকা প্রার্থী লাভলী মৈত্রের কাছে হেরেছেন বিজেপির তারকা প্রার্থী টেলিভিশনের প্রিয় মুখ অঞ্জনা বসু। এছাড়া টালিউডের নায়ক বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তকে হারের স্বাদ দিয়েছেন তৃণমূলের স্বাতী খন্দকার।

এছাড়া বরানগরে বিজেপির প্রার্থী অভিনেত্রী পার্নো মিত্র এবং শ্যামপুরে বিজেপির প্রার্থী অভিনেত্রী তনুশ্রীর ভরাডুবি হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh