স্ত্রীর গালে চুমু খাওয়ায় স্বামীর অপরাধ!

নিজের স্ত্রীর গালে চুমু খেয়ে এক ব্যক্তি চরম হেনস্থার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে ঘটনাটি ঘটেছে। স্ত্রীর গালে চুমু খাওয়ার অপরাধে প্রকাশ্যে মারধর করা হয়েছে স্বামীকে। 

জানা যায়, ভারতের উত্তর প্রদেশ রাজ্যের অযোধ্যার ধারে সরযূ নদীতে নেমে স্বামী স্ত্রীকে চুমু খেয়েছিলেন। এমন পবিত্র জায়গায় এইধরনের আচরণ নাকি গর্হিত অপরাধ! আর সেই কারণেই তার ভাগ্যে জুটল একের পর এক কিল, চড়, ঘুষি। সরযূ নদীতে ওই ব্যক্তিকে শারীরিক হেনস্থার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সরযু নদীতে একসঙ্গে স্নান করতে নেমেছিলেন স্বামী স্ত্রী-যুগল। নদীতে পানির ঢেউ থেকে বাঁচতে স্বামীকে জড়িয়ে ধরে ছিলেন স্ত্রী। এর মাঝেই একটা ডুব দিয়ে হঠাৎ স্ত্রীর গালে আলতো করে চুমু খান স্বামী। সঙ্গে সঙ্গে চারিদিক থেকে জড়ো হন একদল ব্যক্তি। তাদের মধ্যে অনেকে বলেও উঠেন, 'এটা অযোধ্যা! এখানে এ সব অসভ্যতামি চলবে না।'

এরপর নদীতেই তাকে মারধর শুরু করেন আশেপাশের মানুষজন। স্বামীকে মারতে মারতে পানি থেকে তুলে আনা হয়। আক্রমণকারীদের থেকে স্বামীকে বাঁচানোর চেষ্টা করছিলেন স্ত্রী। কিন্তু ব্যর্থ হন স্ত্রী। স্ত্রীকে সরিয়ে দিয়ে স্বামীকে মারধোর করা হয়।

এমন হেনস্থার ভিডিও পৌঁছেছে অযোগ্যর পুলিশের কাছেও। ইতিমধ্যেই তারা ঘটনার তদন্ত শুরু করেছে। ভিডিও থেকে এই ঘটনার সঙ্গে যারা সেই সময় জড়িত ছিলেন, তাদের খুঁজে উপযুক্ত ব্যবস্থা নেওয়াও হবে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //