রাজস্থানে দর্জিকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ২

ভারতের রাজস্থানে এক দর্জিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৮ জুন) ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দু এক প্রতিবেদনে বলা হয়, রাজস্থানের উদয়পুরের ধান মান্ডি এলাকায় কানহাইয়া লাল দর্জির দোকানে ক্রেতা সেজে প্রবেশ করে দুই ব্যক্তি। এদের একজন ধারালো অস্ত্র দিয়ে কানহাইয়ার ওপর হামলা চালায়। অপরজন মোবাইল দিয়ে ঘটনার ভিডিও ধারণ করে।

ধারালো অস্ত্র দিয়ে আঘাতকারীকে পুলিশ রিয়াজ নামের ব্যক্তি হিসেবে চিহ্নিত করেছে। কানহাইয়াকে হত্যার কিছুক্ষণ পর তারা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে হত্যার দায় স্বীকার করে।

হত্যাকাণ্ডের পর স্থানীয় বাজারের দোকান-পাট বন্ধ করে ব্যবসায়ীরা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানান।

মুখ্যমন্ত্রী অশোক গেহলত এই ঘটনার নিন্দা জানিয়েছেন। তিনি জনগণকে শান্তি বজায় রাখার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।

মহানবী (সা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্যের জন্য বিজেপির বহিষ্কৃত মুখপাত্র নুপুর শর্মার সমর্থনে কানহাইয়া লাল সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছিলেন। এজন্য তাকে বেশ কয়েকবার হুমকি দেওয়া হয়েছিল।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, উদয়পুরে উত্তেজনা বিরাজ করছে। শহরের একাংশে কারফিউ জারি ও ৬০০ অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। পর্যটকদের জনপ্রিয় স্থানটিতে বন্ধ করা হয়েছে ইন্টারনেট পরিষেবা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //