ছোট আম্বানির বরযাত্রী আনা-নেয়ায় থাকছে ৩টি জেট বিমান

রাত পোহালেই আম্বানিবাড়িতে বসবে এক রূপকথাময় বিয়ের আসর। আগামীকাল শুক্রবার (১২ জুলাই) সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। 

মুম্বাইয়ের সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টের বান্দ্রা কুরলা সেন্টারের (বিকেসি) রয়েছে জিও ওয়ার্ল্ড সেন্টার। সেখানেই আয়োজিত হয়েছে রাজকীয় এই বিয়ের। 

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়ের দাওয়াত খেতে আসবেন দেশী-বিদেশী সব ধনকুবের ও তারকা অতিথিরা। ছেলের বিয়েতে অতিথিদের যাতায়াত সুবিধায় কোনো কার্পণ্য রাখছেন না মুকেশ আম্বানি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অনন্ত-রাধিকার বিয়ে উপলক্ষ্যে মুম্বাইয়ে ইতিমধ্যেই অতিথি সমাগম শুরু হয়ে গিয়েছে। শুক্রবারে বিয়ের এ আসরে বিদেশ থেকে আসা অতিথিদের আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার।

বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। ঘণ্টাপিছু এর ভাড়া ৭ লক্ষ ২০ হাজার টাকা।

এয়ার চার্টার কোম্পানি ক্লাব ওয়ান এয়ারের সিইও রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে বিশিষ্ট অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তার কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছেন। 

তিনি সংবাদসংস্থাকে বলেন, ‘অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিক ট্রিপ করবে।’ তবে শুধু এই তিনটি জেটই নয়, আরও ১০০টি বিমান আগামী তিনদিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে।

ইতোমধ্যে সেজে উঠেছে আম্বানিদের ২৭ তলা বাড়ি অ্যান্টিলিয়া। আলো ও ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে পুরো বাড়ি। সাজাতে মূলত গাঁদা ফুল এবং উজ্জ্বল হলুদ আলোও ব্যবহার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //