তৃতীয় রাউন্ড শেষে নারী দাবা লিগের শীর্ষে পুলিশ ও নৌবাহিনী

তৃতীয় রাউন্ডে নারী দাবা লিগ

তৃতীয় রাউন্ডে নারী দাবা লিগ

নারী দাবা লিগে পূর্ণ ৬ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে শীর্ষে রয়েছে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ নৌবাহিনী। ৪ পয়েন্ট করে নিয়ে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ও তিতাস ক্লাব দ্বিতীয় স্থানে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) তৃতীয় রাউন্ডে বাংলাদেশ পুলিশ ৪-০ গেম পয়েন্টে শাহিন চেস ক্লাবকে, বাংলাদেশ নৌবাহিনী ৪-০ গেম পয়েন্টে তিতাস ক্লাবকে, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে বসির মেমোরিয়াল চেস ক্লাবকে, রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ ৩.৫-০.৫ গেম পয়েন্টে শেখ রাসেল চেস ক্লাবকে ও সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাব ২.৫-১.৫ গেম পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে পরাজিত করেছে।

বাংলাদেশ পুলিশের মহিলা ফিদে মাস্টার তনিমা পারভীন, আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন, আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা হারিয়েছেন যথাক্রমে শাহিন চেস ক্লাবের সুমাইয়া খন্দকার, কিশোয়ারা সাজরীন ইভানা, সাবিকুন নাহার তনিমা ও জান্নাতুল ফেরদৌসীকে।

নৌবাহিনীর মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম, মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা, ওয়াদিফা আহমেদ ও কাজী জারিন তাসনিম হারিয়েছেন যথাক্রমে মহিলা ফিদে মাস্টার আফরোজা খানম বাবলী, মহিলা ফিদে মাস্টার জাকিয়া সুলতানা, উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার ও তাসনিয়া তারান্নুম অর্পাকে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //