দক্ষিণ এশিয়ান বাস্কেটবলে তৃতীয় বাংলাদেশ

বঙ্গবন্ধু ৬ষ্ঠ সাউথ এশিয়ান বাস্কেটবল অ্যাসোসিয়েশন (সাবা) বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ-২০২১ এ ভারত চ্যাম্পিয়ন, শ্রীলঙ্কা রার্নাস আপ ও বাংলাদেশের তৃতীয় স্থান অর্জন করেছে। 

আজ শুক্রবার (১৯ নভেম্বর) মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারতের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হয়। আজকের খেলার প্রথামার্ধে ভারত ৫৯-২৬ পয়েন্টে এগিয়েছিল।

উক্ত খেলায় ভারত ১০৬-৪১ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশকে পরাজিত করে চ্যাম্পিয়ন, শ্রীলঙ্কা রানার্স আপ ও বাংলাদেশ তৃতীয় স্থান অর্জন করে। 

সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় সিনিয়র সচিব মো: আখতার হোসেন প্রধান অতিথি এবং ডিবিএল গ্রুপ এর চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় স্থান অর্জনকারী দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন।

সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মালদ্বীপ বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক, ফিবা ম্যাচ কমিশনার মোহাম্মদ হাসাম খান, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের মহাসচিব এ কে সরকার, ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা ও অংশগ্রহনকারী দলের কর্মকর্তাবৃন্দ।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //