আর্জেন্টাইনের ঝলকে শিরোপা দৌড়ে মোহামেডানও

প্রিমিয়ার হকি লিগ দারুণ জমে উঠেছে। সুপার ফাইভে দ্বিতীয় ম্যাচে মোহামেডান ১২-৩ গোলে জিতেছে। ১৪তম ম্যাচে এসে ১২তম জয়ের দেখা পেয়েছে মোহামেডান। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ১২-৩ গোলে হারিয়েছে সোনালী ব্যাংককে। 

জয়ী দলের আর্জেন্টাইন ফরোয়ার্ড গঞ্জালো পেইলাত পাঁচটি, আরেক আর্জেন্টাইন মেনিনি চারটি এবং আশরাফুল ইসলাম, মাইনুল ইসলাম কৌশিক ও অজিত কুমার ঘোষ একটি করে গোল করেন। সোনালী ব্যাংকের হয়ে মেহেদী হাসান, আলফেন্দি সুরিয়া, রাকিবুল হাসান তিন গোল শোধ দেন।

১৫ ম্যাচ শেষে আবাহনীর পয়েন্ট ৩৯। এক ম্যাচ কম খেলা মেরিনার্সের পয়েন্টও সমান। সোনালী ব্যাংক হারিয়ে ১৪ ম্যাচ শেষে মোহামেডানের পয়েন্ট ৩৬। আজ আবাহনীর কাছে হারায় শনিবার মোহামেডানের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচের অপেক্ষায় থাকতে হবে মামুনুর রহমান চয়নদের। 

ওই ম্যাচে ড্র করলেই শিরোপা উৎসব করবে মেরিনার্স। আর মেরিনার্সের সঙ্গে জিতলে সমান ৩৯ পয়েন্ট হবে মোহামেডানেরও। তিন দলের সমান ৩৯ পয়েন্ট হবে তখন। বাইলজে চ্যাম্পিয়নশিপ নির্ধারণে সমান পয়েন্টে প্লে অফ থাকলেও তিন দল হওয়ায় প্লে অফ না হওয়ার সম্ভাবনাই বেশি। এই বিষয়ে লিগ কমিটি ও ফেডারেশনকে বৈঠকে বসতে হতে পারে যদি মোহামেডান মেরিনার্সকে হারিয়ে দেয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //