ইউনিভার্সিটি অফ স্কলার্সের বিজয় দিবস কাপের ফাইনাল অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অফ স্কলার্সের বিজয় দিবস কাপ ২০২৩ আসর অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৯ জানুয়ারি) বানানী কামাল আতাতুর্ক মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এই টুর্নামেন্টটি দুই ভাগে বিভক্ত ছিল। প্রথম ভাগে ক্রিকেট এবং দ্বিতীয় ভাগে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। রেড ক্রিসেন্ট পুরো টুর্নামেন্ট এ স্বেচ্ছাসেবক সেবা প্রদান করেন। 

ক্রিকেটের প্রথম সেমিফাইনালে MBA Professionals  BBA BARBARIANS কে ৭০ রান এ পরাজয় করেন, দ্বিতীয় সেমিফাইনালে REVERIE ROYALS EEE SPARKS কে ২৬ রান এ পরাজিত করে। ফাইনালে MBA Professionals ১৩১/৩ রান করে REVERIE ROYALS কে ৭ উইকেটে পরাজিত করে। ফলে MBA Professionals ক্রিকেটে বিজয় দিবস কাপের চ্যাম্পিয়ন হয়। আর ম্যান অফ দা ম্যাচ ছিল ইমতিয়াজ বারী মিতুল- MBA Professionals। পর পর ৩ আসরে  MBA Professionals ২ বার জয় লাভ করে।

ফুটবলের প্রথম সেমিফাইনালে ইংলিশ ডিপার্টমেন্ট ৩-০ গোলে স্কলার্স থান্ডার্সকে পরাজিত করে। অন্য সেমিফাইনালে সিএসই ডিপার্টমেন্ট ২-০ গোলে বিবিএ ডিপার্টমেন্টকে পরাজিত করে। ফাইনালে ইংলিশ ডিপার্টমেন্ট ১-০ গোলে সিএসই ডিপার্টমেন্টকে পরাজিত করে। ফলে ইংলিশ ডিপার্টমেন্ট ফুটবলে বিজয় দিবস কাপের চ্যাম্পিয়ন হয় প্রথম বারের মতে। আর ম্যান অফ দা ম্যাচ ছিল শিশির- ইংলিশ ডিপার্টমেন্ট।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউনিভার্সিটি অফ স্কলার্সের বোর্ড অফ ট্রাস্টি আব্দুল হাসিব সিদ্দিক, আবু বকর সিদ্দিক, মো. আহসান আরিফ, মো. নাজমুল হুদা, ফয়সাল বিন আলম, এসএম নাহিদুল ইসলাম, ক্যাপ্টেন মোবাশ্বের এ খন্দকার, মো. গোলাম মোস্তফা। অভিষেক রেজা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক, কোচ এবং ম্যাচের সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হয়। তার সাথে ২ বিজয় টিম MBA Professionals- ক্রিকেটে অ্যান্ড ইংলিশ ডিপার্টমেন্ট -ফুটবলে তাদের পুরস্কার গ্রহণ করে। 

এই বিজয় দিবস কাপের মাধ্যমে ইউনিভার্সিটি অফ স্কলার্সের শিক্ষার্থীরা তাদের খেলাধুলার দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হয়েছেন।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //