দুর্গা নয়, শ্রাবন্তী দ্রৌপদী

মহালয়ার ভোরে মহামায়ার সাজে ধরা দিলেন টলি নায়িকা শ্রাবন্তী। লাল পাড় সাদা শাড়ি আটপৌড়ে করা পরা, সিঁথি ভর্তি লাল সিঁদুর, হাতে শাঁখা-পলা, গা ভর্তি সোনার গহনায় দেবী রূপে আসলেন ক্যামেরার সামনে। 

হাতে ত্রিশূল ধরতেও ভোলেননি এ টলি নায়িকা। আবার হাতে দেখা মিলেছে মঙ্গল-শঙ্খ, পদ্ম। খবর হিন্দুস্তান টাইমস।

মহালয়া স্পেশ্যাল এই ফটোশ্যুটে শ্রাবন্তীর রূপের ছটা সত্যিই নজরকাড়া। অথচ নায়িকার সৌন্দর্য আর সৃষ্টিশীলতাকে ছাপিয়ে গেল তার বিয়ে বিতর্ক। গত বছর দুর্গাপূজার ঠিক পরেই প্রকাশ্যে এসেছিল তিন নম্বর স্বামী রোশন সিং এর সঙ্গেও আর এক ছাদের তলায় থাকছেন না শ্রাবন্তী। তারপর সময় যত এগিয়েছে, ততই দূরত্ব বেড়েছে জুটির। গত মাসেই রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দাখিল করবার কথা জানিয়েছেন শ্রাবন্তী।

এদিন মহালয়া স্পেশ্যাল ফটোশ্যুটের ঝলক শেয়ার করে শ্রাবন্তী লেখেন- ‘পিতৃপক্ষের সমাপ্তি, দেবীপক্ষের শুভারম্ভ। দিকে দিকে ধ্বনিত হোক মায়ের আগমনীর আনন্দবার্তা!’ শ্রাবন্তীর প্রশংসকরা অবশ্য নায়িকার এই রূপের গুনগান করতে ভোলেননি। কেউ লিখেছেন- ‘খুব সুন্দর লাগছে’, কারুর মত ‘আবার ক্রাশ খেলাম’; কিন্তু প্রশংসকদের পাশাপাশি নিন্দুকদের সংখ্যাও কম নয়। 

একজন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী সরাসরি শ্রাবন্তীকে আক্রমণ করে লেখেন- ‘আপনি দুর্গা নন,দ্রৌপদী’। কেউ লিখেছেন- ‘আপনার দুর্গা সাজা উচিত হয়নি’। কেউ একধাপ এগিয়ে আক্রমণ শানিয়েছেন ‘আগে নিজের চরিত্রটা বদলান, তারপর দেবী সাজবেন’।

রোশনের সঙ্গে আইনি বিচ্ছেদ হওয়ার আগে থেকেই টলিপাড়ায় জোর গুঞ্জন আবারো প্রেমে পড়েছেন শ্রাবন্তী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার সম্পর্কের গুজব মাস কয়েক ধরেই সংবাদ শিরোনামে, যদিও এই নিয়ে মুখ খোলেননি দুই পক্ষই।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //