নায়িকা না হলে কী হতেন মিমি

ইনস্টাগ্রামে ৩০ লাখ ‘ফলোয়ার’ ছুঁলেন মিমি চক্রবর্তী। অর্থাৎ বর্তমানে এত সংখ্যক মানুষ ইনস্টাগ্রামে তার ছবি, ভিডিও দেখার জন্য তাকে ‘ফলো’ বা অনুসরণ করেন। 

অনুরাগীদের ধন্যবাদ জানাতে একটি প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন মিমি। সেখানেই ভক্তদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করলেন মিমি। তখনই একজন জানতে চান, মিমি কীভাবে নিজের ত্বকের যত্ন নেন। 


উত্তরে অভিনেত্রী বলেন, ত্বকের যত্ন নেওয়ার জন্য যে নিয়মগুলো আপনি পালন করছেন, সেগুলোই মন দিয়ে করে যান। একদিনেই সুফল পাওয়া যাবে না। টানা করে যেতে হবে, জল খেতে হবে, ত্বককে আর্দ্র রাখতে হবে। আর অতি অবশ্যই সানস্ক্রিন লোশন মাখতে হবে।

এই তো গেল ত্বকের কথা। মিমির মনের খবর কী? মন খারাপ হলে কী করেন তিনি? জানতে চাইলেন এক অনুরাগী। ‘গানের ওপারে’ ধারাবাহিকের পুপের উত্তর, মন খারাপ হলে আমি খুব একটা কিছু করি না। বেশি ভাবনাচিন্তা করি আর ভুলভাল খেয়ে ফেলি। বিশেষ করে মিষ্টি। আর ঘুমাই।


এরপরেই আরও এক অনুরাগীর প্রশ্ন, অভিনেত্রী বা এমপি না হলে কী হতেন? সময় না নিয়েই মিমির উত্তর, ‘পপস্টার’। ম্যাডোনার ভক্ত মিমি। তাকে দেখেই প্রথম ‘পপস্টার’ হওয়ার ইচ্ছে জাগে তার। 

এর আগেও মিমি বলেছিলেন, ছোটবেলা থেকেই বাড়িতে গানবাজনার পরিবেশ। আমি নিজে কখনও গান শিখিনি। কিন্তু টিভিতে ম্যাডোনাকে দেখে রকস্টার হওয়ার ইচ্ছে ছিল। মনে হতো, হাতে গিটার নিয়ে অজস্র মানুষের সামনে গান গাইব।


নিজেকে এখনও সিঙ্গল বলে দাবি করেন এই অভিনেত্রী। অন্যদিকে হামেশাই  নিজের ব্যক্তিগত জীবনের অজানা বিষয় নিয়ে  মুখ খুলতে দেখা যায় তাকে।

ফলোয়ার্সদের ধন্যবাদ জানিয়ে মিমি বলেন, যারা আমার ৩ মিলিয়ান ফলোয়ার্স তাদের সবাইকে অনেক ধন্যবাদ। কথা দিচ্ছি, সবাইকে বিনোদন দেব আগের মতোই। তবে অবশ্যই এই সবকিছুর থেকে আমার রাজনৈতিক কেরিয়ারকে সরিয়ে রাখব।


সদ্য ইনস্টাগ্রামে তিনটা ছবি আপলোড করেছিলেন মিমি। সেখানে দেখা যাচ্ছে, মাইকেল জ্যাকসনের স্টাইলে মুনওয়াক করছেন মিমি। মাথায় টুপি, পরণে কালো প্যান্ট, সাদা শার্টের ওপর গ্যালেস দেওয়া। পায়ে হাই হিল। এই পোশাকে মুনওয়াকের স্টাইলে তাক লাগাচ্ছেন মিমি। সোশ্যাল মিডিয়ায় মিমির এই ছবি দেখে তাকে প্রশংসায় ভাসালেন অনুরাগীরা। 


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //