আসছে ১০৮ মেগাপিক্সেলের রিয়েলমি ৮ প্রো

প্রথমবারের মতো বাংলাদেশে ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবি প্রদর্শনীর মাধ্যমে লঞ্চ হতে যাচ্ছে  ফ্ল্যাগশিপ রিয়েলমি ৮ প্রো।

আগামী ৩ এপ্রিল রিয়েলমি ৮ প্রো ও রিয়েলমি সি২১ বাংলাদেশের বাজারে উন্মুক্ত হতে যাচ্ছে।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি জানায়, বাংলাদেশে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে এরকম স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম প্রথম স্মার্টফোন হলো রিয়েলমি ৮ প্রো। উন্মোচন উপলক্ষে ভক্তদের জন্য এই প্রথম ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবিগুলো দিয়ে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এ প্রদর্শনী থেকে ভক্তরা রিয়েলমি ৮প্রো দিয়ে তোলা ছবিগুলো দেখতে পারবেন ও তারা এই স্মার্টফোনটি সরাসরি ব্যবহারের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

এতে বলা হয়, রিয়েলমি ৮ প্রো’তে রয়েছে স্যামসাং এইচএম২ সেন্সর সম্বলিত ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা ও ৫০ ওয়াট সুপারডার্ট চার্জার, যা ৫০ শতাংশ চার্জ হতে সময় লাগবে মাত্র ১৭ মিনিট। রিয়েলমি প্রযুক্তিগত ট্রেন্ড সেটিংয়ে বিশ্বাসী। রিয়েলমি ৮ প্রো ৮.১ মিলিমিটার স্লিম, খুবই হালকা ও ব্র্যান্ড নিউ স্টাইলিশ আউটলুক নিয়ে আসছে।

রিয়েলমি ৮ প্রো তে থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা-বর্তমানে স্মার্টফোন বাজারে ব্যবহৃত সর্বোচ্চ পিক্সেল এটি এবং ৮ প্রো এমন ক্যামেরা সম্বলিত প্রথম রিয়েলমি স্মার্টফোন। ৮ প্রো-র স্মার্ট-আইএসও প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে সেরা আইএসও সেটআপ বেছে নিতে পারে, যার ফলে ব্যবহারকারীরা সবসময় (অন্ধকার বা হালকা আলোতেও) পরিষ্কার, উজ্জ্বল ও রঙিন ছবি তুলতে পারবে।

একই সাথে রিয়েলমি তাদের সি২১ হ্যান্ডসেটও উন্মেচন করবে। এই ফোন রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম ফোন যা হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। পাশাপাশি থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা রিভার্স চার্জিংকে সমর্থন করে। সুপার পাওয়ার সেভিং মোড চালু থাকা অবস্থায় এই ফোনটি ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে।

রিয়েলমি সি২১ এ আরো থাকছে হেলিও জি৩৫ বারো ন্যানোমিটারের অক্টা-কোর ৬৪ বিটস প্রসেসর, ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং তাৎক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের ক্যামেরার এফ/২.২ অ্যাপারচার আপনার ছবিগুলো আরো পরিষ্কার ও উজ্জ্বল করে তুলতে যথেষ্ট পরিমাণ আলোর সঞ্চালন করবে। -ইউএনবি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh