রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার অপোর

গ্রাহককে বহুমুখী সেবা দিতে রমজানে ব্র্যান্ড সার্ভিস অফার নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস নির্মাতা প্রতিষ্ঠান অপো। অফারটি আগামীকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) শুরু হয়ে চলবে ২২ মে পর্যন্ত।

তবে লকডাউনের সময় বাড়লে শুধুমাত্র নিবন্ধিত গ্রাহকেরা লকডাউন শেষে এক মাসের মধ্যে সেবাটি গ্রহণ করতে পারবেন। গ্রাহক সন্তুষ্টির বিষয়টি মাথায় রেখে এমন অফার চালু করেছে অপো।

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

অফারের মধ্যে রয়েছে স্মার্টফোন মেরামত ও রক্ষণাবেক্ষণে চার্জের ওপর ৩০ শতাংশ পর্যন্ত ও সব ইন্টারনেট অব থিংকস (আইওটি) ডিভাইস ও অ্যাকসেসরিজের (এনকো ডব্লিউ১১, ডব্লিউ৫১ ইত্যাদি) ওপর ৫ শতাংশ ছাড়। এছাড়া এই সময়ে গ্রাহকরা সার্ভিস সেন্টার থেকে বিনামূল্যে ট্রান্সপারেন্ট ব্যাক কাভার, ফ্রি স্ক্রিন প্রটেক্টর ও ওয়াইপ ক্লথ পাবেন।

সার্ভিসটি সম্পর্কে অপো বাংলাদেশের হেড অব ব্র্যান্ড উইদার বলেন, অপো শুধুমাত্র গ্রাহকের কাছে ফোনই বিক্রি করে না। একটি ডিভাইসের পুরো ‘লাইফ সাইকেল’ সময় সেবা দিতে চায়। তারই ধারাবাহিকতায় ব্র্যান্ড সার্ভিস অফার।

অপো বাংলাদেশের দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা তাসকিন আল আনাস জানান, যখন কোনো গ্রাহক আমাদের কোনো ডিভাইস কিনে তখন আসলে তার সাথে আমাদের একটা পথচলা শুরু হয়। আামরা সবসময় ঝামেলামুক্ত বিক্রয়োত্তর সেবা দিয়ে গ্রাহক অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে চাই।

অপোর ব্র্যান্ড সার্ভিস সেন্টার থেকে পাওয়া তথ্যমতে, সার্ভিস সেন্টারে আসা গ্রাহকের ৯৬ শতাংশের সেবা এক ঘণ্টার মধ্যে প্রদান করা হয়। তাছাড়া গ্রাহক চাইলে যেকোনো সময় কল সেন্টার এক্সিকিউটিভ, ই-মেইল, ফেসবুক পেজ ও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে অপোর সাথে সবসময় যোগাযোগ রাখতে পারেন। -ইউএনবি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh