মোটরসাইকেলে ৫০ শতাংশ ছাড়

নিত্যনতুন ডিজাইনের, ব্র্যান্ডের মোটরসাইকেলে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান থলে ডট এক্সওয়াইজেড (tholay.xyz)। ঈদ উল ফিতর উপলক্ষে মোটরসাইকেলে এই ছাড় দিয়েছে স্বনামধন্য ই-কমার্স ওয়েবসাইটি।

ছাড়কৃত মোটরসাইকেলের তালিকায় আছে ইয়ামাহা, হোন্ডা, বাজাজ, সুজুকি, টিভিএস, হিরো এবং এইচপাওয়ার ব্র্যান্ডের বিভিন্ন মডেল। এছাড়াও এক্সপ্লোয়েট কোম্পানির বিভিন্ন মডেলের ইলেকট্রিক বাইকে ছাড় উপভোগ করা যাবে।

ক্যাম্পেইন চলাকালে অর্ডারকৃত বাইক ৩০ কর্মদিবসের মধ্যে পাওয়া যাবে। রাজধানীর মিরপুরের পশ্চিম সেন পাড়ায় থলের প্রধান কার্যালয়। ইতোমধ্যে ‘থলের আনন্দ’ নামের ক্যাম্পেইনের পণ্য ১৫-২০ কার্যদিবসে গ্রাহকদের হাতে তুলে দেয়া হয়েছে। নিরবিচ্ছিন্নভাবে গ্রাহকের হাতে মোটরবাইক পৌঁছে দিতে বাজাজসহ অন্যান্য প্রতিষ্ঠানের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

থলে ডট এক্সওয়াইজেডের কর্ণধার মো. সাকিব উদ্দিন অফার সম্পর্কে বলেন, আমাদের অঙ্গীকার ২৫ থেকে ৩০ কর্ম দিবসের মধ্যে গ্রাহকের অর্ডারকৃত পণ্য ডেলিভারি দেয়ার। আমরা যে পণ্যগুলোতে ছাড়ের অফার দেই সেগুলো নির্ভরযোগ্য এবং অনুমোদিত।

তিনি আরো বলেন, আমাদের উল্লেখযোগ্য একটা বিষয় হচ্ছে, ক্রেতাদের সাথে আমরা মালিকপক্ষ, কোম্পানি পরিচালনা কর্তৃপক্ষ সরাসরি কথা বলে, পণ্যের আপডেট জানাই।  আমরা চাই আমাদের ফেসবুকে পণ্যের রিভিউ দেখে ক্রেতারা পণ্য কিনুন। ক্রেতাদের হতে সময়মতো মানসম্মত পণ্য তুলে দিতে আমরা সচেষ্ট।

তিনি জানান, থলে ডট এক্সওয়াইজেড এর পাশাপাশি থলে কে থলে ডট কমেও পাওয়া যাবে। প্রথম থেকেই আমরা নামী দামি ব্র্যান্ডের পণ্য বিক্রি করে আসছি। মানহীন, নামহীন ব্র্যান্ডের পণ্য প্লাটফর্মটিতে পাওয়া যাবে না। প্রতিষ্ঠানটির ইজি রিটার্ন ও রিফান্ড পলিসি রয়েছে। ক্রেতারা কোনো কারণে অর্ডারকৃত পণ্য নির্ধারিত সময়ের মধ্যে না পেলে পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্য ফেরত পাবেন। এতে করে ক্রেতারা পণ্য না পেলেও ভালো অংকের টাকা মুনাফা হিসেবে পাচ্ছেন।

২০২০ সালে প্রতিষ্ঠানটি থলে ডট এক্সওয়াইজেড নামে তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। প্রথমে কেবলমাত্র গ্রোসারি পণ্য বিক্রি করত। পরে ইলেকট্রোনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন আইটেম এবং মোটর বাইক বিক্রি  করে। এখন সব ধরনের পণ্য পাওয়া যায়। ইতোমধ্যে এটি গ্রাহকদের মাঝে সাড়া ফেলেছে।

প্রতিষ্ঠানটিল মূল লক্ষ্য এই প্লাটফর্মটিতে এসে ক্রেতারা আকর্ষণীয় ছাড়ে পণ্য কিনুক। কম মূল্যে বেশি পরিমাণে বাজার যাতে ক্রেতারা কিনতে পারে এই কনসেপ্ট থেকে থলে ই-কমার্সের যাত্রা।-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //