আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪

টেনিসের ফাইনালে বাংলাদেশ

‘আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপ-২০২৩’ এর ফাইনালে উঠেছে বালক দ্বৈতের সেমি-ফাইনালে উঠা বাংলাদেশের জাওয়াদ-তুষার জুটি।

আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে বালক দ্বৈতের সেমি-ফাইনালে বাংলাদেশের জাওয়াদ-তুষার জুটি ০-৬, ৭-৫, ১০-৩ গেমে মিয়ানমারের ফি সার-দার জুটিকে পরাজিত করে ফাইনালে উঠেছে। অপর দিকে পাকিস্তানের রোমান-তালহা জুটি ৬-০, ৬-১ গেমে মালদ্বীপের নাজিহ-নিয়াজ জুটিকে পরাজিত করে ফাইনালে উঠেছে । 

উল্লেখ্য, টুর্নামেন্টের দ্বিতীয় প্রতিযোগিতার তৃতীয় দিনে এককের মূল পর্বের ৬টি, স্থান নির্ধারনী ১১টি ও দ্বৈতের ৪টি মোট ২১টি খেলা অনুষ্ঠিত হয়।

বালিকা দ্বৈতের প্রথম সেমি-ফাইনালে বাংলাদেশের জারা-সুমাইয়া জুটি ০-৬, ১-৬ গেমে মিয়ানমারের ছার-মিন্ট জুটির নিকট পরাজিত হয়। অপর সেমি-ফাইনালে চাইনিজ তাইপের ছিয়াং-ঝং জুটি ৬-১, ৬-৩ গেমে নেপালের সাত্ত্বিকা-শিবালী জুটিকে পরাজিত করে ফাইনালে উঠেছে।

বালক এককের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের জাওয়াদ ভূঞা ৩-৬, ৬-৪, ৪-৬ গেমে মিয়ানমারের দার ও এর নিকট পরাজিত হয়। বালক এককের অন্যান্য কোয়ার্টার ফাইনালে পাকিস্তানের তালহা, চাইনিজ তাইপের শাওচি ও পাকিস্তানের রোমান সেমি-ফাইনালে উন্নীত হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //