হাসপাতালে সাংবাদিক প্রবেশে ‘নিষেধাজ্ঞা’ প্রত্যাহার

মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল।

মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল।

মানিকগঞ্জে করোনা ডেডিকেটেড হাসপাতালে গণমাধ্যমকর্মীদের প্রবেশ করা থেকে বিরত থাকতে অনুরোধ প্রত্যাহার করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ।

বুধবার (৪ আগস্ট) বিকেলে তার স্বাক্ষরিত চিঠিতে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে পাঠিয়ে এসব তথ্য জানানো হয়।

অনুরোধ প্রত্যাহারের চিঠিতে বলা হয়, মঙ্গলবার (৩ আগস্ট) গণমাধ্যমকর্মীদের হাসপাতালে প্রবেশে না করার অনুরোধ বিষয়ে যে চিঠি দেয়া হয়েছিল, সেখানে ভাষাগত ত্রুটি হয়েছে। এ জন্য হাসপাতাল কর্তৃপক্ষ ক্ষমাপ্রার্থী। এমন অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে।

একই সঙ্গে হাসপাতালের অভ্যন্তরে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বিধিনিষেধের চিঠিটি প্রত্যাহার করা হয়েছে। এর আগে গণমাধ্যমকর্মীরা যেভাবে কাজ করেছেন, সেভাবেই করবেন। সব সেবা কার্যক্রমে গণমাধ্যমকর্মীরা সব সময় যেভাবে সহযোগিতা করে আসছেন, তা অব্যাহত রাখতে অনুরোধ জানানো হয়।

এর আগে মঙ্গলবার (৩ আগস্ট) এক চিঠিতে হাসপাতালের অভ্যন্তরে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বিধিনিষেধ জারি করা হয়।

মঙ্গলবারের চিঠিতে বলা হয়েছিল, মানিকগঞ্জ জেলায় অস্বাভাবিকভাবে সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসার কাজে ব্যবহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। অধিক সংক্রমণ রোধকল্পে বিভিন্ন ওয়ার্ড, বিভাগ, ফ্লোরসহ হাসপাতালের অভ্যন্তরে প্রবেশ সীমিত করা হয়েছে।

এমতাবস্থায় সকল গণমাধ্যমকর্মীকে নিজেদের এবং হাসপাতালে ভর্তি করোনা রোগীদের সুরক্ষার স্বার্থে হাসপাতাল অভ্যন্তরে প্রবেশ থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধ করা হলো। গণমাধ্যমকর্মীরা সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিকট থেকে সংবাদ সংগ্রহ করবেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //